আফ্রিকা–এশিয়া মেডিয়েনের বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি ঘোষণা

  • -

আফ্রিকা–এশিয়া মেডিয়েনের বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি ঘোষণা

Category : News

অ্যাক্রিডিটেড মেডিয়েটর অ্যাডভোকেট পঙ্কজ কুমার কুন্ডুকে চেয়ারম্যান ও অ্যাডভোকেট হুমায়ন কবির শিকদারকে সেক্রেটারি করে আফ্রিকা–এশিয়া মেডিয়েশন অ‌্যাসোসিয়েশন বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার সুপ্রিম কোর্ট বার মিলনায়তনে এক অনুষ্ঠানে এ কমিটির ঘোষণা দেওয়া হয়। আফ্রিকা–এশিয়া মেডিয়েশন অ‌্যাসোসিয়েশনের কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সমরেন্দ্র নাথ গোস্বামী এ কমিটির ঘোষণা দেন।

কমিটির অন্যরা হলেন, অ্যাক্রিডিটেড অ্যাডভোকেট সাধন কুমার বনিক (ট্রেজারার), ডেপুটি অ্যাটর্নি জেনারেল আনোয়ারা শাহজাহান (সদস্য), ডেপুটি অ্যাটর্নি জেনারেল কাজী শাহানারা ইয়াসমিন (সদস্য), সাংবাদিক মেহেদী হাসান ডালিম (সদস্য) ও তন্ময় রহমান ( সদস্য)।

আফ্রিকা–এশিয়া মেডিয়েশন অ‌্যাসোসিয়েশন বাংলাদেশ চ্যাপ্টারের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটি (বিমস) কর্তৃপক্ষ।

উল্লেখ্য, গত ৫ ও ৬ সেপ্টেম্বর আফ্রিকার তানজানিয়ায় অনুষ্ঠিত মেডিয়েশন ও আইন বিষয়ক প্রথম আফ্রিকা-এশিয়া মেডিয়েশন সম্মেলনে আফ্রিকা-এশিয়া মেডিয়েশন অ‌্যাসোসিয়েশনের বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠনের সিন্ধান্ত নেয়া হয়।