‘মধ্যস্থতা’ বিষয়ক প্রথম সম্মেলনের উদ্বোধন করবেন স্পিকার

  • 0

‘মধ্যস্থতা’ বিষয়ক প্রথম সম্মেলনের উদ্বোধন করবেন স্পিকার

Category : News

মেডিয়েশন সোসাইটির উদ্যোগে অনুষ্ঠিত হতে যাওয়া বাংলাদেশে বিরোধ নিষ্পত্তিতে মধ্যস্থতা নিয়ে ‘ফাস্ট সামিট অন মেডিয়েশন ইন বাংলাদেশ’ উদ্বোধন করবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। আগামী ৩১ মে সকাল সাড়ে ১০টায় রাজধানীর হোটেল পূর্বানীতে এই সম্মেলন শুরু হবে। এতে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থাকবেন ইন্টারন্যাশনাল মেডিয়েটর্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট কেভিন ব্রাউন।

বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটির প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট সমরেন্দ্র নাথ গোস্বামীর সভাপতিত্বে অনুষ্ঠানে ভারতের জাতীয় ইন্দিরা গান্ধী পুরুষ্কার প্রাপ্ত ও ইন্টারন্যাশনাল মেডিয়েশন ট্রেইনার পিভি রাজা গোপাল, ইন্টারন্যাশনাল ট্রেইনার অন সলিডারিটি জিল কার্ল হারিস, ইন্ডিয়া ইনস্টিটিউট অব আরবিট্রেশন এন্ড মেডিয়েশনের সভাপতি অনিল জাভিয়ার, বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটির চিফ ট্রেইনার ও জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ার‌ম্যান ড. মিজানুর রহমান, ইন্টারন্যাশনাল আরবিট্রেটর্স ইনবাভিজান, কম্বোডিয়া সরকারের প্রতিনিধি হুও ভিয়েসনা ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটির রিজওনাল ডিরেক্টর ইরাম মজিদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
বাংলাদেশে প্রথম অনুষ্ঠিত হতে যাওয়া এই সামিট মাস্টার অব কনফারেন্স হিসেবে পরিচালনা করবেন ইন্টারন্যাশনাল মেডিয়েটর কে এস শর্মা। ‘ফাস্ট সামিট অন মেডিয়েশন ইন বাংলাদেশ’-শীর্ষক সামিটে অ্যাক্রিডিটেড মেডিয়েটর,আইনজীবী ও আইন শিক্ষার্থীরা ডেলিগেট হিসেবে অংশগ্রহণ করবেন। অনুষ্ঠানে অ্যাক্রিডিটেড মেডিয়েটরদের সংর্বধিত করা হবে।


Leave a Reply

Captcha loading...