Notice

Dear mediators,
Greetings, on behalf of BIMS executive committee, its pleasure for us that 35 mediators were participated in the presentation program on mediation and BIMS are going to nominate 20 mediators as International mediators, In this regard, BIMS will organised a day long training promgram on 03/11/2018 for nominated International Mediators,

With loving greetings
Adv Alamgir Hossen
Spokesperson of BIMS
01717-526346



BIMS General Meeting
———————–‘
Venue : Supreme Court Bar Auditorium
Date & Time : 20th October 2018
Agenda :
(1) To select 20 Mediators for International Mediation work.
(2) To Select 20 Mediators for Supreme Court
(3) To select 4 delegates from mediators to join AMA Conference Jakarta .
(4) For fixing a date for workshops
(5)miscellaneous.

 

General Meeting

A General Meeting of Bangladesh International Mediation society will be held on 6th December 2017 (Time 3 p.m) at Supreme Court Bar Auditorium.
Members of the general body are requested to attend the Meeting in time.


পরিবেশ বিষয়ে মেডিয়েশন সোসাইটির সেমিনার শনিবার

পরিবেশ রক্ষায় মেডিয়েশনের ভূমিকা শীর্ষক সেমিনারের আয়োজন করেছে বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটি। শনিবার সকাল ১০ টায় সুপ্রিম কোর্ট বার ভবনের আ

today

রবিটেশন সেন্টারে এ সেমিনার অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটির সভাপতি প্রাক্তন বিচারপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সেমিনারে আলোচনায় অংশ নেবেন বাংলাদেশ ইকোনোমিক জোন অথরিটির প্রধান মন্ত্রীর কার্যালয়ের উপ-সচিব মো: দাউদ মিয়া ও পরিকল্পনা মন্ত্রণালয়ের উপ-সচিব মোল্লা মিজানুর রহমান।

সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবীদের অংশগ্রহণে সেমিনার সঞ্চালনা করবেন সংগঠনের সেক্রেটারি অ্যাডভোকেট সমরেন্দ্র নাথ গোস্বামী।

চলতি বছরের ৩১ মে মামলা-মোকাদ্দমা থেকে জনগণকে বিরত রাখতে উদ্ধুদ্ধ করতে প্রতিষ্ঠিত হয় বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটি।

স্থানীয়ভাবে সম্প্রতি বজায় রেখে মামলা-মোকাদ্দমা থেকে নিজেদের এড়ানোর জন্য জনগণকে উদ্ধুদ্ধ করা এবং স্থানীয় ও আন্তজাতিক অঙ্গণে বিশেষজ্ঞ মেডিয়েটর তৈরি করতে বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটি কাজ করছে।

Meditation20170710204110

ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটির সভা ১৫ জুলাই

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটির কার্যনির্বাহীর কমিটির সভা আগামী ১৫ জুলাই। ওইদিন সকাল ১০টায়ে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের আরবিটেশন সেন্টারে এ সভা অনুষ্ঠিত হবে। ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটির সভাপতি প্রাক্তন বিচারপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির সভা সঞ্চালনা করবেন সংগঠনের সেক্রেটারি অ্যাডভোকেট সমরেন্দ্র নাথ গোস্বামী। অ্যাডভোকেট সমরেন্দ্র নাথ গোস্বামী জানান, স্থানীয়ভাবে সম্প্রীতি বজায় রেখে মামলা-মোকাদ্দমা থেকে নিজেদের এড়ানোর জন্য জনগণকে উদ্বুদ্ধ করা এবং স্থানীয় ও আন্তর্জাতিক অঙ্গনে বিশেষজ্ঞ মেডিয়েটর তৈরি করতে বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটি কাজ করছে।